যুগলবন্দী
- মুরছালীন উচ্ছ্বাস ২৯-০৪-২০২৪

তুমি আমি যুগলবন্দী,
জনম জনমের সঙ্গী;
পরকালেও আমরা থাকবো
একই ফ্রেমে বন্দী।

তোমার কাছে মনে হবে
এটা অতিরঞ্জন,
কিন্তু,ভাগ্যবিধাতা বলে দিয়েছে,
এটা আমাদের অর্জন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।